ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

দোহারে খাল থেকে এক নারীর মৃত দেহ উদ্ধার

ঢাকার দোহার উপজেলায় নিখোঁজের দুইদিন পর পদ্মা নদীর শাখা খাল থেকে আরমিন শাহরিন বিপাশা(২৭) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে দোহার থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে পদ্মা নদীর শাখা খাল জয়পাড়া বাজার এবং জয়পাড়া শ্মশানঘাট সংলগ্ন এলাকা থেকে ভাসমান লাশটি উদ্ধার করা হয়। নিহত আরমিন শাহরিন বিপাশা(২৭) উপজেলার উত্তর শিমুলিয়া গ্রামের দেলোয়ার হোসেন ওরফে দুলাল মৃধার স্ত্রী এবং লটাখোলা নাগেরকান্দা গ্রামের আলাল চৌধুরীর মেয়ে।

দোহার থানার এসআই লিয়াকত জানান, বিপাশার পরিবারের দাবি বিপাশার মানসিক সমস্যা ছিল। গত রোববার  লটাখোলা নাগেরকান্দার বাবার বাড়ি থেকে বের হয়ে বিপাশা নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে সোমবার দোহার থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

মঙ্গলবার বিকেলে পদ্মা নদীর শাখা খাল জয়পাড়া বাজার এবং জয়পাড়া শ্মশানঘাট সংলগ্ন এলাকায় স্থানীয়রা লাশটি ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে নিহতের স্বজনরা এসে লাশ শনাক্ত করে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

দোহার থানার এসআই মো. লিয়াকত হোসেন জানান, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ads

Our Facebook Page